umar-chittagongসোমবার রাতেই সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে তিনি খেলেছেন পাকিস্তানের হয়ে। সেটা খেলেই উড়াল দিলেন বাংলাদেশের উদ্দেশ্যে।

সকালে ঢাকায় পৌঁছেও একেবারে দেরি করলেন না উমর আকমল। রীতিমত হেলিকপ্টারে করে চলে আসলেন চট্টগ্রাম। উমর আকমল চুক্তিবদ্ধ হয়েছেন চিটাগং ভাইকিংস দলের সাথে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচেই তাকে নামিয়ে দেয়া হয়েছে।

পাঁচ ম্যাচের চারটিতেই হেরে যাওয়া চিটাগংয়ের জন্য তাকে এই তড়িঘড়ি করে এনে নামিয়ে দেয়ার কারণটা সহজেই বোধগম্য। আর সেটা হল – জয়ের ধারায় ফেরা। জানা গেছে, আরব আমিরাত থেকে বিমানযোগে পাকিস্তানের এই উইকেটরক্ষক ঢাকায় এসে পৌঁছান সকাল সাড়ে ১০টার দিকে। সেখান থেকে হেলিকপ্টারে চড়ে দুপুর পৌঁনে ১২টার দিকে চলে আসেন চট্টগ্রামে।

স্টেডিয়ামের বাইরেই মহিলা কমপ্লেক্সের মাঠে হেলিকপ্টার অবতরণ করলে সেখানে এক অভাবনীয় দৃশ্যের দেখা মেলে। জানিয়ে রাখা ভাল, আগে থেকেই উমর আকমলের ভাই কামরান আকমল খেলছেন চিটাগংয়ের হয়ে।

যদিও সর্বশেষ সোমবার রাতেই শেষ হওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে নিজেকে মোটেই মেলে ধরতে পারেননি উমর আকমল। তিন ম্যাচ মিলে করেছেন মোটে ২৬ রান।
উৎসঃ প্রিয় ডট কম